বুধবার, মে ৬, ২০২০




ফরিদগঞ্জে ওএমএস কার্ড বিতরনে যুক্ত না রাখায় পরিষদে হামলা ও ভাংচুর 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ ফরিদগঞ্জের গুপ্টি পশ্চিম ইউনিয়নে ওএমএস কার্ড বিতরনে যুবলীগ, ছাত্রলীগকে যুক্ত না রাখায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে  অসহায় মানুষের কথা চিন্তা সরকার প্রদত্ত বিভিন্ন শ্রেনী পেশার মানুষের জন্য  ওএমএস কার্ড বিতরন করা হয়। কার্ড বিতরনে স্থানীয় সাংসদের প্রতিনিধি, উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি, আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সংশ্লিষ্ট পরিষদের সদস্যদের সাথে নিয়ে বিতরনের কথা থাকলেও ইউনিয়ন  যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের সাথে  নিয়ে কার্ড  বিতরন না করায় ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন ও ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন রবিন দুই সহোদর ইউনিয়ন পরিষদে ব্যাপক হামলা  ও আসবাবপত্র ভাংচুর চালায়। কিন্তু ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া স্বাক্ষরিত পরিষদের প্যাডে কার্ড বিতরনে সকলের সংশ্লিষ্টতা রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতাকর্মী  জানায়, কামাল ও রবিন দুই সহোদর দলের পদ পদবী ব্যবহার করে এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের উগ্র আচরণে এলাকার মানুষ অতিষ্ঠ, পরিষদে হামলার ঘটনা দুঃখ জনক।
এ ব্যাপারে ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন জানায়, সরকার প্রদত্ত ওএমএস’র কার্ড বিতরনে যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগকে যুক্ত না রাখায় আমরা সকলে মিলে ইউপি চেয়ারম্যানকে  জিজ্ঞাসা করতে পরিষদে গিয়েছি, হামলা এবং ভাংচুরের কোন ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া জানায়, সু- সম বন্টনের স্বার্থে আমি সকলকে সাথে রেখেই বিতরন করেছি, যুবলীগ, ছাত্রলীগের কয়েকজনের সাথে যে ঘটনা ঘটেছে আমরা তা স্থানীয় ভাবে সমাধান করছি।
এ ব্যাপারে ইউএনও শিউলি হরি জানায়, আমি চেয়ারম্যানকে নির্দেশনা দিয়েছি সকলকে সাথে নিয়ে কার্ড গুলো বন্টন করার জন্য, পরিষদে হামলা ও ভাংচুর সম্পর্কে চেয়ারম্যান আমাকে জানিয়েছে। বিষয়টি দুঃখ জনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category