মঙ্গলবার, এপ্রিল ৯, ২০১৯




ফরিদগঞ্জে ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৮

 এসএম ইকবাল:  মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত। সোমবার রাতে প্রায় নয়শত পিস ইয়াবা ও নগদ পাঁচ হাজার টাকাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এছাড়া চুরির অভিযোগে তিন অপরাধীকেও আটক করা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সুত্রে খবর পেয়ে সোমবার রাতে থানার ওসি আব্দুর রকিবের নেতৃত্বে একদল পুলিশ সকদি রামপুর গ্রামে ঝটিকা অভিযান চালায়। এ সময় গ্রামের বাঁশতলী চরের সেলিম মাস্টারের মাছের ঘের পাহারার টংঘর থেকে ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ সুমন বেপারী (৩২) কামাল হোসেন রোমান (২৬) মোজাম্মেল হোসেন কবিরাজ (৩৫)কে আটক করে।

চরমথুরা গ্রামের নিজ বাড়ি থেকে হেলাল উদ্দীন (৫০) এর কাছ থেকে ১০০ পিস, রামপুর বাজার এলাকা হতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মুরাদ হোসেনকে (২৪) আটক করা হয়।

এদিকে, চুরিতে জড়িত থাকার অভিযোগে আলমগীর গাজী (৫০), আবদুল কুদ্দুছ (২৪), আল আমিন মুন্সী (২৬)কে পুলিশ আটক করেছে। আটককৃতদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকাসহ চুরির বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। আটককৃতদেরকে মঙ্গলবার চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, মাদক সেবীরা মাদকাসক্ত। আমি এখন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ধরার আসক্ত হয়ে আছি। মাদক নির্মূলের স্বার্থে কাউকেই ছাড় দেয়া হবে না বলে তিনি গণমাধ্যম কর্মীদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category