মঙ্গলবার, মার্চ ২, ২০২১




ফরিদগঞ্জে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. মফিজুল রহমানের উপর অতর্কিত হামলার প্রতিবাদে স্থানীয় লোকজন মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মঙ্গলবার (২ মার্চ) বিকেলে লক্ষিপুর চৌ-রাস্তা স্থানীয় লোকজন এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে স্থানীয়দের মধ্য বক্তব্য রাখেন, মো. আব্বাস উদ্দিন, মো. রাজু হোসাইন, মো. মানিক হোসাইন, মো. ফারুক।
ওই সময় রাসেল, লিমন, মানিক, রুবেল, নুরুল ইসলাম, শাকিল সর্দার, মাসুম বেপারী, ইমন ও রাব্বি সর্দারসহ এলাকার শতাধিক লোকজন উপস্থিত ছিলেন
প্রতিবাদ সমাবেশে স্থানীয়রা বলেন, ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের আটক করে দৃষ্টান্ত শাস্তি দাবি করেন। সে সাথে তারা এই ন্যাক্কার জনক হামলার তীব্র-নিন্দা প্রতিবাদ জানান।
উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২ টায় লক্ষিপুর চৌ-রাস্তা ইউনিয়ন পরিষদের বর্তমান  চেয়ারম্যান শরাফত উল্ল্যাহর ছেলে আশেক ও তার চাচা এনায়েত উল্ল্যাহ ও একই এলাকার আনোয়ার হোসেন লিটন, মুখলেছুর রহমান জমাদ্দার, বাহার উদ্দিনসহ অজ্ঞাতনামা কয়েকজন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজুর রহমানের উপর অতর্কিত হামলা চালায়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় গত ১ মার্চ সোমবার ইঞ্জি. মফিজুর রহমান বাদী হয়ে ৫ জনকে আসামী করে ফরিদগঞ্জ থানা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১। পরে মামলার ২নং আসামী আনোয়ার হোসেন লিটনকে সোমবার রাতে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category