সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১




ফরিদগঞ্জে আ’লীগ ও বিএনপির পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন

এস এম ইকবালঃ প্রতিপক্ষের উপর হামলা, পোস্টার ছেঁড়াসহ নানা অভিযোগে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে।

৮ ফেব্রæয়ারি সোমবার উভয় দল নিজ নিজ দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করে। সোমবার দুপুরে ফরিদগঞ্জ আ’লীগের দলীয় কার্যালয় তথা নির্বাচনী প্রধান কার্যালয়ে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর পক্ষে উপজেলা ছাত্রলীগ সংবাদ সম্মেলন করে।

এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ তার লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনী প্রচারণা শুরুর দিন থেকেই বিএনপি প্রার্থীর লোকজন গভীর রাতে পৌর এলাকার বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলে। সর্বশেষ রোববার সন্ধ্যায় তারা নির্বাচনী পথসভা শেষ করে মিছিল করে বাসস্ট্যাÐ এলাকায় এসে শেষ করি। পরে বাসস্ট্যাÐ এলাকায় অবস্থিত হোটেল মোহছেন আউলিয়াতে নাস্তা করতে ঢুকলে বিএনপির নেতাকর্মীরা আমাদের উপর হামলা করে। এতে ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন পলাশ. মাহবুব, জসিম উদ্দিন ও বেলাল হোসেন নামে ৪জন নেতা আহত হন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, যুগ্মসম্পাদক রাজীব মজুমদার, রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরেফিন শুভ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মোহাইমিন সারোয়ার, রাশেদ পাটওয়ারী প্রমুখ।

এদিকে সোমবার বিকালে বাসস্ট্যাÐস্থ বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে মেয়র প্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী সংবাদ সম্মেলন করেন।

 

এসময় ইমাম হোসেন পাটওয়ারী তার লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণা শুরুর পর থেকে আমাদের কর্মী সমর্থকদের উপর হামলা, পোস্টার ছেড়া ও নির্বাচনি প্রচার করা মাইক ভাংচুর চলছেই। সর্বশেষ গতকাল রোববার সন্ধ্যায় তার কর্মীরা গণসংযোগ শেষে বসস্ট্যান্ডে মোহছেন আউলিয়া হোটেলে বসে নাস্তার খাওয়ার সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ ও জহিরুল ইসলাম পাটওয়ারীর নেতৃত্বে ২০/২২জন লোক তাদের উপর হামলা করে। এসময় সাদমান নামে একজন কর্মী ও আনোয়ার নামে একজন পথচারী আহত হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সভাপতি আমারত গাজী, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্মআহŸায়ক জাহাঙ্গীর আলম নান্টুসহ বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category