রবিবার, সেপ্টেম্বর ৮, ২০১৯




ফরিদগঞ্জের চরদুখিয়া ইউনিয়নে দুর্ধর্ষ চুরি, থানায় অভিযোগ

এস.এম ইকবাল: ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরদুখিয়া ইউনিয়নের লড়াইরচর গ্রামের পাটওয়ারী বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।সরজমিনে গিয়ে জানাজায়, আবুৃল কালাম খোকন পাটওয়ারীর পুরাতন বাড়িতে তার বাবার বসত বিল্ডিং রয়েছে। সে বিল্ডিং এ তার প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী বসবাস করতো।

১ সেপ্টেম্বর সকালে খোকন পাটওয়ারীর বড় বোন ছালেহা বেগম ও ছোট ভাইয়ের স্ত্রী আয়েশা আক্তার রিংকি বিল্ডিং এর দরজা জানালা বন্ধ করে তাদের অসুস্থ মাকে দেখতে ঢাকায় চলে যায়। ৩ সেপ্টেম্বর দিবাগত রাতের কোন এক সময় অজ্ঞাত চোরের দল বিল্ডিং এর কিচেন রুমের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। অতঃপর ঘরের ভিতরে রুমের দুইটি দরজা ভেঙ্গে আয়েশা আক্তার রিংকির রুমে ষ্টিলের আলমারির ড্রয়ারে থাকা প্রায় ৪ ভরি স্বর্ন, বিভিন্ন আসবাব পত্র ও জায়গা জমির দলিল পত্রাদি চুরি করে নিয়ে যায়। গত ৪ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশ্ববর্তী নারগিস আক্তার টিউবওয়েল থেকে পানি আনতে গেলে বিল্ডিং এর পিচনের দরজা খোলা দেখে মোবাইলে আবুল কালাম খোকন পাটওয়ারীকে অবহিত করে। তারা বাড়িতে এসে বিল্ডিং এ প্র্রবশ করে ঘরের সমস্ত মালামাল এলো মেলা অস্থায় দেখতে পায়।

এ বিষয়ে আবুল কালাম খোকন পাটওয়ারী, আমি নতুন বাড়িতে বসবাস করি, পুরান বাড়িতে আমার ছোট ভাইয়ের স্ত্রী আয়েশা আক্তার রিংকি বসবাস করে, আমার মা মমুর্ষ অবস্থায় ঢাকা বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলো, সে জন্য আমার বোন ও ছোট ভাইয়ের স্ত্রী আয়েশা আক্তার রিংকি মাকে দেখতে ঢাকায় যায়। সে সুযোগে চোরের দল বিল্ডিং এর গ্রীল কেটে ঘরে প্রবেশ করে আলমারিতে থাকা ৪ ভরি স্বর্ণ, বিদেশীর ব্যবহৃত আসবাব পত্র এবং জায়গা জমিনের মূল্যবান কাগজ পত্র নিয়ে যায়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই আনিছুজ্জামান জানায়, থানায় অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়েছি, অভিযোগটি তদন্তধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category