মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯




প্রধানমন্ত্রী শিক্ষার মান-উন্নয়নে এ দেশকে উন্নত রাষ্ট হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে…….ড.মহীউদ্দীন খান আলমগীর

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া পৌর সদরে অবস্থিত চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট ২০১৫-১৬ সেশন এর বিদায়ী শিক্ষার্থীদের উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০১অক্টোবর) সকাল ১১টায় ইন্সটিটিউট মাঠে ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌঃ লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা , শিক্ষার মান-উন্নয়নে এই দেশকে বিশ্বের সেরা রাষ্ট্র হিসাবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সরাদেশে বহু নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠার মধ্যে দেশ এগিয়ে যাচ্ছে। আপনারা এই ইন্সটিটিউটের মহিলা হোস্টেলের প্রয়োজনের কথা বলেছেন, ইনশাহাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রীর সহয়তায় আমরা এর বাস্তবায়ন করবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ,আইডিবির সাধারন সম্পাদক মোঃ শামছুর রহমান, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোতালেব হোসেন ও কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়াসহ দলীয় অঙ্গসংঠনের নেতৃবৃন্দ ও ইন্সটিটিউটের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠান যৌথ পরিচালনা করেন, ইন্সটিটিউট ছাত্রলীগ শাখার সভাপতি, নাছির উদ্দিন নিলয় ও সাধারন সম্পাদক মোঃ শাকিল হোসাইন। আলোচনা শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ক্রেস্ট হাতে তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category