মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮




প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এখালাছপুরে মিলাদ ও দোয়া

নূরে আলম নূরীঃ মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন মহিলালীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রান মন্ত্রীর সহধর্মিনী ও মতলব উত্তর-মতলব দক্ষিন উপজেলা মহিলালীগের উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- মতলব উত্তর ও দক্ষিণ মহিলালীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা।

মঙ্গলবার বিকালে এখলাছপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন মহিলা লীগের সভাপতি নাজমা বেগমের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- এখলাছপুর ইউপি’র চেয়ারম্যান হাজী মোসাদ্দেক হোসেন মুরাদ, চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও উপজেরা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা হাওলাদার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাছির ঢালী, সাধারণ সম্পাদক হৃদয় মিয়াজী প্রমূখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে পারভীন চৌধুরী রীনা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। নারীর ক্ষমতায়নে শেখ হাসিনার বিকল্প নেই। সারা বিশ্ব জানে শেখ হাসিনা মানে উন্নয়ন ও দেশের অগ্রগতি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা কামনায় আমাদেও সকলেরই উচিৎ তাঁর জন্য দোয়া করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category