বুধবার, ডিসেম্বর ৫, ২০১৮




পিরোজপুরে জেলা প্রশাসনের সাথে লাল সবুজ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতির সৌজন্য সাক্ষাত

ষ্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের সাথে দেশব্যাপী মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিং বিরোধী ও ছিন্নমূল শিশুদের কল্যানে কাজকরা  সংগঠন লাল সবুজ এর প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম সৌজন্য সাক্ষাত করেছেন। ৫ ডিসেম্বার বুধবার রাত ১০ টা ৩০ মিনিট পিরোজপুর অফিসার্স ক্লাবে সৌজন্য সাক্ষাত হয়।

লাল সবুজের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার আলম মুঠোফোনে জানায়, শ্রদ্ধেয় জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন স্যারের সাথে মুঠোফোনে বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাতের সুযোগ চেয়েছিলাম । আমার বাড়ী স্যারের পুরনো কর্মস্থল মতলব উত্তরের পাশের এলাকা শুনে স্যার আমাকে তাতক্ষনিক ওনার অফিসার্স ক্লাবে ডাকলেন। স্যারের আন্তরিকতা দেখে আমিও বিলম্ব না করে ছুটে গেলাম অফিসার্স  ক্লাবে। দীর্ঘক্ষন কথাহলো আতিথেয়তা নিলাম এবং আমার মনেহলো আন্তরিক ও মানবিক মানুষদের মাঝে উনি অন্যতম এবং উচু মনের একজন মানুষ। প্রশাসনিক এতোবড় কর্মকর্তা হলেও যার মধ্যে নেই কোন অহংকার।

কাওসার আলম আরো জানায়, ১৮৫ দিনে দেশের সবক’টি জেলা ঘুরে আমি মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধে শিক্ষার্থীদের কার্যকরী পদক্ষেপ নেয়ার ব্যপারে উদ্ভুদ্ধ করাসহ শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম-১০ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে যে কমিটি গড়ে দিয়েছি সারাদেশ ঘুরে ঘুরে এখন তাদের কাজের অগ্রগতি মনিটরিং করছি। তবে মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধে সমাজের সকল শ্রেনী-পেশার মানুষদের এগিয়ে আসা জরুরী বলে আমি মনেকরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category