রবিবার, জুন ২৮, ২০২০




পাকিস্তানের ৬ ক্রিকেটারই এবার নেগেটিভ

মো. নাছির উদ্দীন : পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রথম দফা টেস্টে দিন পাঁচেক আগে যে দশ ক্রিকেটার করোনাভাইরাসে পজিটিভ হয়েছিলেন, তাদের ৬ জনেরই দ্বিতীয়দফার পরীক্ষায় নেগেটিভ এসেছে। যার মধ্যে আছেন বোর্ডের পরীক্ষার পর আলাদা টেস্ট করিয়ে নিজেকে করোনামুক্ত ঘোষণা করা মোহাম্মদ হাফিজও।
ইংল্যান্ড সফরের দলে থাকা পাকিস্তানের দশ ক্রিকেটারের করোনা শনাক্ত হলে চিন্তায় পড়ে যায় পিসিবি। পরপর দুদফা টেস্টে নেগেটিভ না এলে সেই ক্রিকেটারকে সফরে নিতে পারবে না পিসিবি।
গতকাল ছয় জনের নেগেটিভ আসা পিসিবির জন্য স্বস্তিরই। সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি জানিয়েছে- হাফিজ, ওয়াহাব, শাদাব, ফখর, রিজওয়ান ও হাসনাইনের কোভিড-১৯ সবশেষ পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে। বাকি চারজন হারিস রউফ, ইমরান খান, হায়দার আলি ও কাশিফ ভাট্টি এবারও পজিটিভ।
ইংল্যান্ড সফরের দিনক্ষণ জানিয়ে দিয়ে পাকিস্তান সফরের দলে থাকা ২৯ ক্রিকেটারের প্রথমদফা করোনা পরীক্ষা করায় পিসিবি। তাদের দশ জনের পজিটিভ ফল বিস্ময়েরই ছিল। আঘাত এসেছে কোচিং স্টাফেও, একজন সংক্রমিত।
আগস্টে ইংল্যান্ডের মাটিতে তিনটি টেস্ট ও সমান সংখ্যক টি–টোয়েন্টি সিরিজ খেলার সূচি রয়েছে পাকিস্তানের। ২৮ জুন স্কোয়াডের ২০ ক্রিকেটারকে নিয়ে সফরে রওনা দেবে তারা। সেখানে পৌঁছে প্রথমে কোয়ারেন্টাইনে থাকবে দল। তারপর টেস্টে নেগেটিভ হলে অনুশীলনে নেমে পড়ার অনুমতি মিলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category