বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০১৯




নিউজিল্যান্ডে নিহত মতলব দক্ষিণের মোজাম্মেল হোসেন সেলিমের বাড়িতে শোকের মাতম ॥ দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ঃ  নিউজিল্যান্ডে নিহত চাঁদপুরের মতলব দক্ষিণের খাদেরগাঁও ইউনিয়নের হুরমাইশা গ্রামের ডা. মোজাম্মেল হোসেন সেলিমের লাশ জানাযা শেষে আজ ২৮ মার্চ নিজ পরিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

জানাযার নামাজে অংশগ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীরসহ অন্যান্য নেতৃবৃন্দ। জানা যায়, এলাকার শত শত মুসল্লিগণ অংশগ্রহণ করেন। এদিকে ২৭ মার্চ রাত ১১টায় মোজাম্মেল হোসেন সেলিমের লাশ নিজ বাড়িতে আসলে এলাকায় নেমে আসে শোকের মাতম। কান্নায় ভেঙ্গে পড়ে বৃদ্ধ মাতা ও আত্মীয়-স্বজনরা। বৃদ্ধ মাতা জমিলা খাতুন জানান, আমার ছেলেরে উচ্চ শিক্ষার জন্য ঋণ করে বিদেশে পাঠিয়েছি। দেশে আইসা গরিব মাইনষের সেবা করবো। অহন লাশ হইয়া বাড়ি আইছে। হে আল্লাহ আমি অহন কি করুম। স্বজনরা জানান, বিদেশে পড়ালেখা করার জন্য বিশ লক্ষ টাকা ব্যাংক লোন নিতে হয়েছ, যা পরিশোধ হয়নি। এই লোনের টকা মওকুফ করার জন্য সরকারের কাছে দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে জুম্মার নামাজরত অবস্থায় শতশত মুসুল্লির ওপর বর্বরচিত সন্ত্রাসী হামলায় গত ১৫ মার্চ মৃত হাবিবউল্লা মিয়াজীর ছেলে ডা. মোজাম্মেল হোসেন সেলিম সশস্ত্র বন্দুকধারীর গুলিতে নিহত হয়। ওই হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ মার্চ মৃত্যুবরণ করেন। গত সাড়ে ৩ বছর পূর্বে উচ্চ শিক্ষার জন্য ঋণ করে আমার ছোট ভাই মোজাম্মেল হোসেন সেলিমকে নিউজিল্যান্ডে পাঠিয়েছি। সে ২০১৫ সালে ঢাকা মিরপুর মার্কস মেডিকেল থেকে ডাক্তারি পাশ করার পর তাকে নিউজিল্যান্ডে পাঠাই। সে নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category