মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯




নাসিরনগরে ২২টি ব্রিজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন এমপি

আকতার হোসেন ভুইয়াঃ দূর্যোগ ব্যবস্থাপনা ও এাণ মন্ত্রনালয় নাসিরনগরে ৪ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে নিমার্ণের জন্য ২২টি ব্রিজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন বর্তমান সরকার গ্রামীণ জনপদ উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। এই উন্নয়ন চলমান থাকবে। উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর সভাপতিত্বে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিচ্ছুজ্জামানের পরিচালনায় ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার (ভুমি) তাহমিনা আক্তার,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ও থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম।এসময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দূর্যোগ ব্যবস্থাপনা ও এাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে প্রায় ৪ কোটি ২৯ লাখ ৯৬ হাজার ১৫৪ টাকা ব্যয়ে গ্রামীণ বাস্তায় সেতু-কালভার্ট নিমার্ণ শীর্ষক প্রকল্পের ২২টি সেতু-কালভাট নিমার্ণ করা হবে । এর আগে তিনি কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category