শনিবার, মার্চ ৩০, ২০১৯




নাসিরনগরে নির্বাচনী সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন

 

আকতার হোসেন ভুইয়া:  নাসিরনগরে কেন্দ্রে কেন্দ্রে নিবার্চনী সরঞ্জমাদি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির।

এসময় সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শনিবার সকাল থেকে এসব সামগ্রী প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নিবার্চন সম্পন্ন করতে নিবার্চন কমিশন ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

উপজেলা নিবার্চন অফিস জানায়,নাসিরনগর উপজেলায় নিবার্চনে বিজিবি,পুলিশ,আনসার ভিডিপিসহ ৫ স্তরের নিরাপত্তা বলয় গড়ে তুলেছে প্রশাসন। ১৩ জন নিবার্হী ম্যাজিষ্ট্রেষ্ট নিবার্চনী এলাকায় দায়িত্ব পালন করছেন। নির্বিঘেœ যাতে ভোটার ভোট দিতে পারে তার জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। উপজেলার ৭৬ ভোট কেন্দ্রে ৭৬ জন প্রিজাইডিং অফিসার,৫২৫ জন সহকারী প্রিজাইডিং ও ১০৫০ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। নাসিরনগর উপজেলায় ভোটার ২ লক্ষ ১৪ হাজার ৫৭ জন। পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৪‘শ ৯৯ জন ও মহিলা ভোটার ১ লক্ষ ৩ হাজার ৮‘শ ৫৮ জন।

সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান,অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে নিবার্চন করতে সর্বাত্মক প্রস্তÍতি নেয়া হয়েছে। এছাড়া ঝুঁিকপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে সেখানে সব ধরনের বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

উল্লেখ্য,উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন,উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category