শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮




নারায়নগঞ্জে আফির উদ্দিন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা ২০১৮ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ নারায়নগঞ্জের দেলপাড়া পাগলা ভুইঘর তথা এই অঞ্চলের শিক্ষাগুরু প্রেসিডেন্ট স্বর্ণপদক প্রাপ্ত প্রধান শিক্ষক “আফির উদ্দিন মাষ্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা” ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।  ১৯৯৩ ইং সাল থেকে এই আফির উদ্দিন মাস্টারের নামে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে।

শনিবারের এই পরীক্ষায় নারায়নগঞ্জের ফতুল্লা থানার ৩২ টি স্কুলের ছাত্র/ছাত্রী এতে অংশ গ্রহন করে। পরীক্ষা পর্যবেক্ষণ করেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু, দেলপাড়া লিটল জিনিয়াসের সম্মানিত সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন, আফির উদ্দীন মাষ্টার স্মৃতিবৃত্তি পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃসেলিম মিয়া, সাধারন সম্পাদক -আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মোঃ সাহাদৎ হোসেন, দেলপাড়া লিটল জিনিয়াসের অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম,ভুইঘর আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা জনাব মোঃসুমন সরদার, লিটলজিনিয়াস স্কুলের প্রধান শিক্ষক জনাব নজিবুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। আগামী ৭ই জানুয়ারী আনুষ্ঠানিকতার মেধ্যমিয়ে এই বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষনা করা হবে।

আফির উদ্দীন মাষ্টার স্মৃতিবৃত্তি পরিষদের সাধারন সম্পাদক -আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন এর সাথে কথাহরে তিনি জানান, প্রতিযোগীতামূলক বিশ্বে টিকে থাকতে হলে এখন প্রয়োজন মান সম্মত শিক্ষা বা যুগোপযোগী শিক্ষা। আর সেই যুগোপযোগী শিক্ষার লক্ষেই আমরা শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগীতার মাধ্যমে মেধার বিকাশে কাজ করে যাচ্ছি। আমরা আশাকরি আফির উদ্দিন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজে আসবে এবং তাদের মাঝে শিক্ষার বিষয়ে প্রতিযোগীতা বাড়বে।তাই আমরা এই বৃত্তির পরীক্ষা চালিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category