বুধবার, মার্চ ২৭, ২০১৯




দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব নূরুল হোসেনের দাফন সম্পন্ন

 

আকতার হোসেন ভূঁইয়া:  ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রামের চাচা ও ব্রাহ্মণবাড়িয়ার সংবাদপত্র জগতের কিংবন্তী ও জেলার প্রথম এবং সর্বাধিক প্রচারিত দৈনিক “দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার গুনিয়াউক জমিদার বাড়ি মসজিদ মাঠে বাদ জোহর তৃতীয় জানাজা শেষে মরহুমের লাশ নিজ বাড়ি গুনিয়াউক বড় বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম,উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির,উপজেলা আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাঃ রাফিউদ্দিন আহমেদ,স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন।

উল্লেখ্য আলহাজ্ব মোঃ নূরুল হোসেন দীর্ঘদিন ধরে ডায়বেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকাল ৩ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category