মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯




দৈনিক আমার সংবাদ পত্রিকায় মতলব প্রতিনিধি হিসাবে রোটা. রেদওয়ান আহমেদ জাকিরের নিয়োগ লাভ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশের জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকায় মতলব প্রতিনিধ হিসাবে রোটা. রেদওয়ান আহমেদ জাকিরকে নিয়োগ লাভ করেছেন। গত ২২ অক্টোবর পত্রিকার কার্যালয়ে সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা এ নিয়োগপত্র প্রদান করেন। এ সময় মফস্বল সম্পাদক হাবিবুর রহমান মহব্বত, বার্তা সম্পাদক সৈয়দ রিফাত উপস্থিত ছিলেন।

রোটা. সাংবাদিক রেদওয়ান আহমেদ জাকির চাঁদপুরের সর্বপ্রথম দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ, সহ সম্পাদক (অন-লাইন) ও এসটিভি বাংলার মতলব দক্ষিণ প্রতিনিধি, সাপ্তাহিক দিবাকণ্ঠ ও মতলবের জনপদ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি মতলব প্রেসক্লাবের কোষাধক্ষ দৈনিক চাঁদপুর কণ্ঠের বিতর্ক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এবং রিপোটার্স ইউনিটি, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়ন, মতলব সাংবাদিক ও জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মতলব রোটারী ক্লাবের যুগ্ম সম্পাদক, লিটল স্কলার্স একাডেমির পরিচালক, আল আমিন একাডেমি, দারুস সালাম জামে মসজিদ ও ইসলামিক এডুকেশনর সদস্য হিসেবে সামাজিকভাবে দায়িত্ব পালন করছেন।

তিনি যেন তার উপর অর্পিত সকল দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পারেন সেজন্য মহান আল্লাহ তায়লার নিকট শোকরিয়া ও সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category