রবিবার, মে ২৪, ২০২০




দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমরান হোসেন মিয়া

দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টীর আহবায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া।

রবিবার (২৪ মে) এক বিবৃতিতে তিনি বলেন, পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন নাজিলের মাস রমাদান আমাদের নিকট থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহর ভয় তথা তাকওয়ার গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহর বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে ২০২০ সালের পবিত্র ঈদ-উল-ফিতর।

মহামারী করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের পাশাপাশি ঘূর্ণিঝড় ‘আম্ফান’-এর আঘাতে বাংলাদেশের উপকূলবর্তী এলাকা যখন দারুণভাবে ক্ষতিগ্রস্ত, ঠিক সেই মুহূর্তে ঈদ-উল-ফিতরের আগমন। আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার প্রিয় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় ‘আম্ফান’-এর ছোবলে বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও ক্ষতিগ্রস্তদের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি। ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনের জন্য সরকার ও স্বাস্থ্য অধিদফতরের দেয়া স্বাস্থ্য বিধি, সামাজিক দূরত্ব ও এ সকল নির্দেশিকা আমাদের মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, মহান আল্লাহ নিকট বিগলিত চিত্তে এ দোয়া করি রাব্বুল আলামীন যেন আমাদেরকে এই সকল মহামারী থেকে পরিত্রাণ দান করেন এবং ‘আম্ফান’-এ ক্ষতিগ্রস্ত ভাইদের দ্রুত ক্ষতি কাটিয়ে উঠার তাওফিক দান করেন।

প্রিয় দেশবাসী আপনাদের ভালবাসায় সিক্ত মরহুম “পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ” এর সংগঠন “জাতীয় পার্টি”র মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র পক্ষ থেকে ও মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে আমি দেশবাসীকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি, আল্লাহ্পাক আমাদের সবাইকে হেফাজত দান করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category