রবিবার, ফেব্রুয়ারি ১৭, ২০১৯




দুর্নীতি, দারিদ্র্যমুক্ত ও নিরাপদ মতলব উত্তর উপজেলা  গড়তে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী  এডভোকেট সেলিম মিয়া

স্টাফ রিপোর্টার : মতলব উত্তর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সেলিম মিয়া।

মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সুন্দর নিরাপদ আধুনিক মতলব উত্তর গড়ে তোলাই তার লক্ষ্য। মতলব উত্তরকে পর্যটন শহর হিসেবে গড়ে তুলতে চান তিনি। নতুন নতুন কর্মসংস্থানের জন্য সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে পরিবেশ বান্ধব শিল্প কল-কারখানা গড়ে তোলার জন্য কাজ করতে চেষ্টা করে যাবেন।

এ নিয়ে তিনি বলেন, মনোনয়নের বিষয়ে আরও বেশি স্পষ্ট হওয়া যাবে সময়ের সঙ্গে সঙ্গে। আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। আর জনগণ হলেন ভোটের মালিক। আমি জনগনের কাছে নৌকার পক্ষে ভোট চাই।

সাধারণ ভোটারদের সাথে কথা হলে তারা জানান, জনসেবায় যে নেতা সবসময় পাশে থাকবে, আমরা তার সাথেই আছি। গরীর দুঃখী মানুষের সেবার অঙ্গীকার দিবে যে আমরা তাকেই ভোট দিবো। তবে তৃণমূলের দলীয় নেতাকর্মীরা জানান, আমরা দল করি বঙ্গবন্ধুর, শেখ হাসিনার। আমরা দল করি নৌকার। দল যাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে আমরা তার পক্ষেই আছি। এবং তাকেই ভোট দিবো।

মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌরসভা ও ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। এবার এ উপজেলা থেকে কিছু তরুন প্রার্থী  নির্বাচনে অংশ নিতে  লবিং-গ্রুপিং আর জনসেবা ও গণসংযোগ নিয়ে ব্যস্ত এখন তারা। মনোনয়ন যুদ্ধে অবতীর্ণ তরুণ প্রার্থীরা সামাজিক কর্মকান্ডে নিজ যোগ্যতা তুলে ধরতে চেষ্টা করছেন। পোস্টার, ফেস্টুন আর ব্যানারের পাশাপাশি সামাজিক আচার-অনুষ্ঠানগুলোতে বেশি বেশি যোগ দিচ্ছেন তারা।

এডভোকেট সেলিম মিয়া জনসেবার জন্য আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শেখ হাসিনা সরকারের উন্নয়নের নৌকার মাঝি হতে চান বলে তার সমর্থকরা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category