বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯




দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে…… উপ-সচিব মোহাম্মদ শওকত ওসমান

মোল্লা হাবিবুর রহমানঃ উপ-সচিব মোহাম্মদ শওকত ওসমান বলেন, দীর্ঘ ৯ মাসের স্বাধীনতা যুদ্ধের মধ্য দিয়ে আমরা অর্জন করছি এই বাংলাদেশ। তাই এই দেশটি সুন্দরভাবে সাজানো আমাদের সকলের দায়িত্ব। দেশকে দুর্নীতিমুক্ত রাখতে সরকার অন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এ দায়িত্ব শুধু সরকারের একার নয় এ দায়িত্ব আমাদের সকলের। কাজেই, দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ শওকত ওসমান এর কার্যালয় উনার পদোন্নতি জনিত কারণে চাঁদপুর জেলা ও চাঁদপুরের সকল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে এক মতবিনিময় সভায় তিনি একথাগুলো বলেন।

চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাসেম এর সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শমসুজ্জামান ডলারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া ও চাঁদপুর সদর উপজেলা নির্বাহি অফিসার কানিজ ফাতেমা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য মুফতি কেফায়াতুল্লাহ, মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মুক্তার আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক খুরশিদ আলম, চাঁদপুর জেলা কমিটির সদস্য গাজী আব্দুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category