বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০




দুই মেয়ের পর করেনায় আক্রান্ত প্রযোজক করিম মোরানি

মো. নাছির উদ্দীন : দুই মেয়ের পর এবার প্রাণঘাতী কোভিড-১৯ করোনাভাইরাসে  আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানি। তাঁর কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার খবর সংবাদমাধ্যমকে জানিয়েছেন ভাই মহম্মদ মোরানি।
করিম মোরানির ভাই মহম্মদ জানান, ” হ্যাঁ, করিমের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তাঁর স্ত্রীর রিপোর্ট নেগেটিভ। আমি এটাই আশঙ্কা করেছিলাম কারণ, করিম তাঁর দুই মেয়ের সঙ্গে ছিলেন। আমরা আজই (গতকাল) ওকে নানাবতী হাসপাতালে ভর্তি করেছি। পুরসভার তরফে পুরো বিল্ডিংটি স্যানিটাইজ করার পর সিলগালা করে দেওয়া হয়েছে। যাতে ওই বিল্ডিংয়ের অন্যরা সুরক্ষিত থাকেন। এদিকে গতকালও শাজার (করিম মোরানির মেয়ে) টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। প্রার্থনা করছি পরবর্তী টেস্টের রিপোর্ট যেন নেগেটিভ আসে।”
এদিকে করিম মোরানির এক ঘনিষ্ঠ বন্ধু জানান, ”করিমের বয়স ইতিমধ্যেই ৬০ পার হয়েছে। তাছাড়া এর আগে করিম মোরানি দুবার হৃদরোগেও আক্রান্ত হয়েছিল। বাইপাস সার্জারিও হয়েছে। তাই চিন্তা তো হচ্ছেই। এদিকে করিমের দুই মেয়েকে দুটো আলাদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওর পরিবার চাইছে, ওদের তিনজনকে যাতে একই হাসপাতালে ভর্তি করা হয়। ”
জানা যাচ্ছে, লকডাউনের আগেই শ্রীলঙ্কা থেকে ফিরেছিলেন করিম মোরানির মেয়ে শাজা। অন্যদিকে জয়পুরে শ্যুটিং থেকে ফেরার পরই সর্দি কাশিতে ভুগছিলেন তাঁর আরেক মেয়ে জোয়া।  তাঁরা দুজনেই করোনায় আক্রান্ত। এদের  মধ্যে জোয়া রয়েছেন কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ও শাজা রয়েছেন নানাবতী হাসপাতালে।
প্রসঙ্গত, করিম মোরানি শাহরুখের চেন্নাই এক্সপ্রেস, রা-ওয়ান সহ একাধিক সিনেমার প্রযোজক ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category