মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০




দক্ষ-শিক্ষিত প্রজম্মই এগিয়ে নেবে দেশ…….মনজুর আহমদ

নূরে আলম নূরীঃসিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, দেশকে ভালোবাসতে না পারলে নিজের সুন্দর আগামী গড়াও সম্ভব না। শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুশিক্ষিত দক্ষ নাগরিক দেশের সম্পদ। আর সে লক্ষ্যেই পড়াশুনা মনোযোগ দিয়ে করা তাদেও দায়িত্ব। দক্ষ-শিক্ষিত প্রজম্মই এগিয়ে নেবে দেশ।

মঙ্গলবার(২৮ জানুয়ারী) মতলব উত্তরে সিদ্দিকা বেগম উচ্চ
বিদ্যালয়ের এসএসসি-২০২০ পরীক্ষার্থীদের বিদায়ানুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।
তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি চাঁদপুর জেলা
আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায়স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হক পাটোয়ারী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অবসরপ্রাপ্ত প্রফেসর আবুল বাশার সাহা আলম, ছেংগারচর বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন বেপারী, শিক্ষক আক্তারুজ্জামন, শিক্ষার্থী কুলসুম জাহান, কামরুন নূর তন্নি, সুমাইয়া আক্তার ইকরা, তাকিয়া ইসলাম। মানপত্র পাঠ করে নাজনীন আক্তার
লিজা, সিনথিয়া , মোহাসিনা বিনতে মামুন ও তানজিলা। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাও. এবাদুর রহমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category