রবিবার, অক্টোবর ৬, ২০১৯




তৃনমূল পর্যায়ে জাতীয়পার্টী এখনো অনেক শক্তিশালী……..এমরান হোসেন মিয়া

শামসুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ও গজরা ইউনিয়ন জাতীয়পার্টীর সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার জহিরাবাদ ইউনিয়নের জামতলা ও গজরা ইউনিয়নের এতিম মার্কেটের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্জ্ব এমরান হোসেন মিয়া।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতীয়পার্টি দীর্ঘ্যদিন বিরোধীদলে থাকা সত্বেও তৃনমূল পর্যায়ে জাতীয়পার্টী এখনো অনেক শক্তিশালী। এখানে মাঠ পর্যায়ে বয়স্ক লোকরা জাতীয়পার্টী সমর্থন করেন প্রায়ত চেয়ারম্যান ও প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদের ভক্ত হিসাবে। তারা এখনো এরশাদ সাহেবকে মনেপ্রানে ভালবাসে। তাই তারা বিশ্বাস করে তাদের নেতা প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদের ভাই জিএম কাদের সাহেব যেহেতু দলের দায়িত্ব নিয়েছে তাই দল ভালভাবেই চলবে।

তিনি আরো বলেন, জাতীয়পার্টী ক্ষমতায় থাকাকালীন সময়েই এদেশের উল্লেখযোগ্য উন্নয়ন ঘটেছে। গুরুত্ব দিয়েছিলেন ইসলামী মূল্যবোধের দিকে।মসজিদ ও মাদ্রসার প্রতি তিনি বিশেষ গুরুত্ব দিয়েছিলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সিদ্দিককুর রহমান মোল্লা,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব বোরহান উদ্দিন মোল্লা, ছেংগারচর পৌর জাতীয় পার্টির আহ্ববায়ক সোহরাফ হোসেন মিয়াজি, সদস্য সচিব ইকবাল হোসেন গাজী, উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক জহিরুল ইসলাম, জহিরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক সার্জেন্ট(অব) মুক্তার হোসেন, সদস্য সচিব বিল্লাল হোসেন মাল, গজরা ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক বাদল গাজী, ফজলুল হক কাজী, মোশাররফ প্রামানিক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category