সোমবার, মে ১৮, ২০২০




তৃতীয়বারের মতো হাইমচরে অসহায় কর্মহীনদের মাঝে জেলা পরিষদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

জি এম শরীফ মাছুম বিল্লাহঃ হাইমচর উপজেলায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে তৃতীয় ধাপে  জেলা পরিষদ সহযোগিতা ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা পরিষদের সম্মানিত সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম আল মামুন সুমন।
 সোমবার সকালে হাইমচর উপজেলা নীল কমল উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রাণ সামগ্রী বিতরণ কালে জেলা পরিষদের সদস্য ও হাইমচর উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এস এম আল মামুন বলেন, করোনা ভাইরাসের কারণে হাইমচরের জনগণ কর্মহীন হয়ে পড়েছেন। এসকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সামান্য ত্রাণ সামগ্রী বিতরণ করতে পেরে নিজের কাছে কিছুতা হলো স্বস্তি পাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না।
জননেত্রী শেখ হাসিনার উপহারস্বরূপ হিসাবে জেলা পরিষদ থেকে অসহায় মানুষদের মাঝে চাল ডাল তেল সহ ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন হাইমচরের জনগণের অতি আপনজন মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাক্তার দীপু মনি হাইমচরে অসহায় মানুষের মাঝে ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।
হাইমচরের হাইমচরের মানুষের প্রতি অনুরোধ এই মহামারী অবস্থায় আপনারা নিজ নিজ ঘরে থাকো বিনা প্রয়োজনে তো ঘর থেকে বের হবেন না। আপনারা ঘরে বসে আল্লাহর কাছে নামাজ পড়ে দোয়া করবেন এ ভাইরাস থেকে মুক্তি লাভ করতে পারি। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মহসিন,সুমন জমদার, মোঃ সাজ্জাদ হোসেন রনি,  এমরান তালুকদার,  মোঃ মানিক, শাকিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category