শুক্রবার, ডিসেম্বর ২১, ২০১৮




সমুদ্রের নায়ক ‘অ্যাকুয়াম্যান’ আসছেন ঢাকায়

বিনোদন ডেস্কঃ বছর শেষে হলিউডের দর্শকদের চমক জাগানিয়া উপহার দিতে যাচ্ছে ডিসি কমিকস। চমকের নাম ‘অ্যাকুয়াম্যান’। আগামী ২১ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে চলেছে ছবিটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এ ছবি।

বলা হচ্ছে, জেমস ওয়ান পরিচালিত চলচ্চিত্র ‘অ্যাকুয়াম্যান’র মাধ্যমে নতুন করে সাজতে চলেছে ডিসি কমিকস। নির্মাণের শুরু থেকেই আলোচনা তৈরি করে ‘অ্যাকুয়াম্যান’। এর বাইরে অন্য একটি কারণও ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল, তাহলো এ ছবিতেই অভিনয় করছেন গেম অব থ্রোনসখ্যাত তারকা অভিনেতা জেসন মোমোয়া। তার সঙ্গে দেখা যাবে নিকোল কিডম্যানকে।

সবমিলিয়ে ‘অ্যাকুয়াম্যান’ নিয়ে দর্শকদের মধ্যে যে আগ্রহ তৈরি হয়েছিল, তা একদমই ফিকে হয়ে যায়নি। গত ২৬ নভেম্বর লন্ডনে ছবিটির প্রিমিয়ার হওয়ার পর দারুণ ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া যায়। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা তৈরি হয়েছে।

১৯৯৮ সালে একজন আন্তর্জাতিক মানের ডিজাইনার তাকেও কোবায়াশি জেসন মোমোয়াকে আবিষ্কার করেন। মডেলিংয়ে নাম লেখান মোমোয়া। ১৯৯৯ সালেই হাওয়াইয়ের ‘মডেল অব দ্য ইয়ার’ খেতাব জয় করেন এই তারকা। শুরুটা ছিল সেখানেই। ড্রামা সিরিজ ‘বেওয়াচ হাওয়াই’-এ অভিনয় করে ১৯ বছরে আলোচনায় আসেন।

এরপর বেশ কিছু জনপ্রিয় সিরিজ ও চলচ্চিত্রে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করেন। একে একে ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস, ওয়ানস আপন আ টাইম ইন ভেনিস, জাস্টিস লিগ ডিসি কমিকসের বেশ কয়েকটি কাজে দেখা যায় মোমোয়াকে।

আর এবার পানির নিচের রাজ্য আটলান্টিসের উত্তরাধিকারী হয়ে একক চলচ্চিত্রে আর্থার কারি চরিত্রে দেখা দেবেন মোমোয়া। যেখানে তাকে দেখা যাবে মাটির পৃথিবীর বিরুদ্ধে সমুদ্রের সাতটি রাজ্যকে এক করার দুঃসাহসী কাজ করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category