শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮




টি ২০ দলে ফিরলেন মিঠুন সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদকঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন  ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে একাদশে সুযোগ পাওয়া মিডলঅর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। একইদিন তিন ম্যাচের টি ২০ সিরিজের জন্য ১৪ সদস্যের দলেও ফিরেছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলা সর্বশেষ টি ২০ সিরিজের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান ও আবু জায়েদ রাহী। মোসাদ্দেক ও আবু জায়েদ সর্বশেষ সিরিজের কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন। আর সেপ্টেম্বরে বিসিবি সাব্বিরকে ছয় মাসের নিষেধাজ্ঞা দেয়ায় দলে নেই তিনি।

এ বছর ফেব্রুয়ারিতে শ্রীলংকার বিপক্ষে সিলেটেই নিজেদের সর্বশেষ টি ২০ ম্যচ খেলেছিলেন মিঠুন ও সাইফউদ্দিন। এর মধ্যে টি ২০ ক্রিকেটে ভালো কিছু না করতে পারলেও ওয়ানডের ফর্ম দিয়েই সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের দলে ফিরেছেন তারা। সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি ২০। এরপর ২০ ও ২২ ডিসেম্বর সিরিজের বাকি দুটি টি ২০ ম্যাচ মিরপুরে। সিলেটের ম্যাচ শুরুর সময় দু’ঘণ্টা এগিয়ে বেলা ২টায় আনা হয়েছে। তবে মিরপুরের ম্যাচ দুটি বিকেল ৫টায়ই শুরু হবে।বাংলাদেশ টি ২০ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম, মো. মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

টি ২০ সূচি

১৭ ডিসেম্বর

প্রথম টি ২০ (সিলেট)

২০ ডিসেম্বর

দ্বিতীয় টি ২০ (মিরপুর)

২২ ডিসেম্বর

তৃতীয় টি ২০ (মিরপুর)

(প্রথম টি ২০ বেলা ২টায় এবং দ্বিতীয় ও তৃতীয়

টি ২০ বিকেল ৫টায়

শুরু হবে)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category