রবিবার, অক্টোবর ২৫, ২০২০




জেলেদের জীবন ও জীবিকায় বর্তমান সরকার নানা কল্যাণমূলক কাজ করছে ——— এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি

মো. আক্তার হোসেনঃ চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নূরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকার জেলেদের জীবন ও জীবিকায় নানা কল্যাণমুখী কাজ করে চলেছে। বিকল্প কর্মসংস্থানের আওতায় জেলেদের প্রশিক্ষণের ব্যবস্থা করে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলা হচ্ছে। এছাড়া তাদেরকে খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারে ৪০ কেজি চাল দিচ্ছে সরকার।
বৃহত্তম কুমিল্লা মৎস্য প্রকল্পের আওতায় নিবন্ধন ও প্রশিক্ষিত জেলেদের বিকল্প কর্মসূচী হিসেবে ভ্যানগাড়ী বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
  ২৫ অক্টোবর রবিবার বিকালে মতলব দক্ষিণ উপজেলা মৎস্য অফিস কার্যালয়ে তিনি এই উপকরণ বিতরণ করেন।
এসময় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, ভাইস চেয়াম্যান মোঃ মুবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, উপজেলা ছাত্রলীগ নেতা লিখন সরকারসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category