বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২




জেলায় শ্রেষ্ঠ অফিসার হলেন ফরিদগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন

এস. এম ইকবালঃ ফরিদগঞ্জ থানার এস আই মো. আনোয়ার হোসেন চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছে। ২২ জুন বুধবার জেলা পুলিশের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, বিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত সভায় মে মাসের সার্বিক অপরাধ সহ সকল দিক বিবেচনায় শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন মো. আনোয়ার হোসেন।

শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হওয়ায় তাঁর হাতে ক্রেষ্ট তুলে দেন জেলা পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এস. আই আনোয়ার হোসেন বলেন, আমি সরকারী নির্দেশনা ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. শহীদ হোসেন স্যারের সার্বিক দিক নির্দেশনায় সকল দায়িত্ব পালন করে থাকি। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানা রকম অপরাধ সংঘটিত করছে অপরাধী চক্ররা। আর সকল অপরাধীদের বিরুদ্ধেই বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স ঘোষনা করেছে। পুলিশ জনগনের বন্ধু এ কথার বাস্তবে রুপান্তিত করে জনগনের বন্ধু হয়ে কাজ করে যেতে চাই।

তিনি মাদক প্রতিরোধ প্রসঙ্গে বলেন, মাদকের সাথে কোনো রকম আপোষ করা যাবেনা। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতি সহ সকল ধরনের অপরাধের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানা পুলিশ অনেক শক্ত অবস্থানে আছেন। অপরাধ করে কেউ পার পাবেনা বলে তিনি সর্ব সাধারনকে আশ্বস্ত করতে চান। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category