রবিবার, মার্চ ৮, ২০২০




জাসদের সাংস্কৃতিক সম্পাদক মতলবের শহিদ আলমগীরকে ১০ ভিপি জিএসের অভিনন্দন

শামসুজ্জামান ডলারঃ জাসদের নবনির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক রাইফেল মফিজ খ্যাত অভিনেতা মতলবের শহিদ আলমগীরকে মতলব সরকারী ডিগ্রী কলেজের ১০ ভিপি জিএসের পক্ষথেকে অভিনন্দন জানানো হয়েছে।

মতলব সরকারী ডিগ্রী কলেজের সাবেক ভিপি এসএম সেলিম সরকার, জিএস আলমগীর সরকার, ভিপি খলিলুর রহমান, জিএস হানিফ পাটোয়ারী, ভিপি ফারুক পাটোয়ারী, ভিপি জাকির হোসেন, ভিপি জাহাঙ্গীর আলম, ভিপি আতাউর রহমান, জিএস রহমত উল্যাহ চৌধুরী, জিএস শাখাওয়াত হোসেন। ফারুক পাটোয়ারী যখন ভিপি ছিলেন তখন শহিদ আলমগীর


ছিলেন জিএস।

জাসদের  ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক তথ্যমন্ত্রী  হাসানুল হক ইনু এমপি সভাপতি ও শিরীন আখতার এমপি  সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।

এ কাউন্সিলে জাসদের সাংস্কৃতিক  সম্পাদক নির্বাচিত হয়েছেন ছোট পর্দার  “রাইফেল মফিজ” খ্যাত অভিনেতা মতলবের সন্তান শহিদ আলমগীর।

শহিদ আলমগীর একজন সু-অভিনেতা। ৯০ দশকে স্বৈরাচার বিরোধী আন্দোলনে সত্রুিয় ছিলেন এই শহিদ আলমগীর। ছাত্র নেতা থেকে এখন অভিনেতা। এবার হলেন জাসদের সাংস্কৃতিক সম্পাদক।  থিয়েটারের সাথেও ছাত্র জীবন থেকেই জড়িত ছিলেন তিনি। মতলব উত্তর উপজেলার গাজীপুর গ্রামের কৃতি সন্তান এই শহিদ আলগীর। মিশুক স্বভাবের ও সংস্কৃতিক কর্মী হওয়ার কারনে এই শহিদ আলমগীর সকলের কাছেই ছিল খুব জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category