শনিবার, জুন ১৩, ২০২০




জার্সি নিলামে তুলছেন লিটল মাস্টার আশরাফুল

মো. নাছির উদ্দীন : এক সময়কার বাংলাদেশের তারকাখ্যাতি পাওয়া ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। যার হাত ধরে এসেছে বাংলাদেশের বহুল প্রতীক্ষিত জয়গুলো, তিনি বাংলাদেশ ক্রিকেটের প্রথম সুপার স্টার। তার ব্যবহৃত সরঞ্জামও তাই দেশের ক্রিকেট সমর্থকদের কাছে অমূল্য। কিন্তু দেশের বিপদে আশরাফুল সেসব রেখে দিতে চান না বরং বিলিয়ে দিতে চান সবার মাঝে। তাই আশরাফুল তার একটি জার্সি নিলামে তোলার কথা জানিয়েছেন ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমে। ২০০৭ বিশ্বকাপ খেলা জার্সিটি নিলামে তুলছেন দেশের সংস্কৃতি শিল্পী ও খেলোয়াড়দের জন্য।
সেই বিশ্বকাপের গ্রুপ পর্ব ও সেকেন্ড রাউন্ডে খেলা ওই জার্সিতে আশরাফুল নিয়েছিলেন তৎকালীন কোচ ডেভ হোয়াটোমোর, অধিনায়ক হাবিবুল বাশারসহ দলের সবার অটোগ্রাফ। ‘বাংলাদেশ আর্ট উইক ভার্চুয়াল চ্যারিটি’ নিলামেরর মাধ্যমে আগামী ১৯ জুন রাত ৮টার সময় নিলামে উঠানো হবে।
আশরাফুল আহ্বান করেন, বিড করার জন্য। এ নিয়ে আশরাফুল বলেন, আপনারা সবাই এটি কেনার জন্য বিড করবেন। কেন না, যত বেশি দাম উঠবে ততো বেশি শিল্পী, মিউজিশান, খেলোয়াড়, স্টাফদের সাহায্য করতে পারব। তাদের জন্যই মূলত এই চ্যারিটি করা হচ্ছে।এর জন্য করতে হবে রেজিস্ট্রেশন। রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এবং নিলাম অনুষ্টান দেখতে জয়েন করতে হবে বাংলাদেশ আর্ট উইক – লাইভ এন্ড সাইলেন্ট অকশন রুম -এর ফেসবুক গ্রুপে।
এর আগে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজাসহ অনেক ক্রিকেটার তাদের ব্যবহৃত সরঞ্জাম নিলামে উঠান। যার সব অর্থই খরচ করা হয় করোনা দুর্গত মানুষদের সাহায্যার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category