শুক্রবার, জানুয়ারি ১, ২০২১




জাতীয়পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদকঃ পহেলা জানুয়ারি জাতীয় পার্টির (জাপা) ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৮৬ সালের এইদিনে জাতীয় পার্টি প্রতিষ্ঠা হয়। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাপা চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু দেশবাসীকে এবং দলের নেতা-কর্মী-সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকাল ৯টায় রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন জাপা চেয়ারম্যান-মহাসচিব। এ সময় তারা সেখানে দলীয় নেতাদের সঙ্গে নিয়ে জাপার প্রয়াত চেয়ারম্যান এইচএম এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। বিকাল তিনটায় বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে আলোচনা সভা এবং সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এছাড়া রংপুর জাপা সেখানে এরশাদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবে।

 

এদিকে, দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাপার কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি নিজ নির্বাচনী এলাকায় দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছেন। সকালে শ্যামপুর বালুর মাঠে আলোচনা সভা ও কেক কাটা হবে, বিকালে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং সন্ধ্যায় এলাকার ৭টি ওয়ার্ডে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে। এছাড়া জাপার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘হুসাইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট’ পৃথক কর্মসূচি নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category