রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯




জনগনের কল্যানে ড .মহীউদ্দীন খান আলমগীর এমপি”র পাশে থেকে নিজেকে উৎসর্গ করবো …..ইঞ্জিঃ জসিম উদ্দিন

 

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন বলেছেন, কচুয়ার জনগনের কল্যানে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি”র পাশে থেকে নিজেকে উৎসর্গ করবো। জাপান সরকার অতি-সহসায় বাংলাদেশ থেকে দক্ষ কর্মী নেবে। আপনারা কেউ দালাল ধারায় প্রতারিত হবেন না। ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি”র সাথে আমার আলোচনা হয়েছে। আমি বলেছি আপনার মাধ্যমে কচুয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের ৫জন করে ১২ টি ইউনিয়ন থেকে ৬০জন লোক নির্ধারন করার জন্য । আপনারা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি”র সাথে যোগাযোগ রাখবেন।

রবিবার (২৯সেপ্টেম্বর)দুপুরে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি”র পিতা মরহুম আশেক আলী খান এর কবর জিয়ারত করতে গেলে উপস্থিত লোকজনের সাথে এক মত-বিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইঞ্জিঃ জসিম উদ্দিনের সহ-ধর্মীনি জাপান মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক রোজিনা জসিম ও স্থানীয সাংবাদিকবৃন্দ। এছাড়াও একইদিন তিনি মরহুম অ্যাডভোকেট আব্দুল আওয়াল এর কবর, ২নং পাথৈর ইউনিয়নের মালিগাঁও নিজ গ্রামের বাড়িতে সমাধিত মায়ের কবর এবং বাংলাদেশ তৃর্ণমূল সাংবাদিক কল্যান সোসাইটির কেন্দ্রিয় সহ-সাধারন সম্পাদক মোঃ মহসিন হোসাইনের মায়ের কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category