রবিবার, মার্চ ১৫, ২০২০




জনগণের সচেতনতাই পারে, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে ———সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

কামরুজ্জামান হারুন: মতলব উত্তরে ঠেটালিয়া শাহ সোলাইমান ফিলিং স্টেশনের মালিক লিয়াকত হোসেন আল-মাইজ ভান্ডারীর বাড়িতে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আওলাদে রাসুল (দ)শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ( মাজিআ)।

প্রধান বক্তা পীরজাদা মুফতি বাকী বিল্লাহ আল আযহারী, বিশেষ বক্তা ছিলেন পীরজাদা শেখ সাদী আব্দুল্লাহ সাধকপুরী, খলিফা আলহাজ্ব মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী। আব্দুল হালিম মেম্বারের সভাপতিত্বে এবং মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আনজুমান কমিটির সভাপতি লিয়াকত হোসেন, খলিফা রেজাউল দেওয়ান,খলিফা আব্দুল আউয়াল, খলিফা আব্দুর রশিদ মিয়াজী, খলিফা আব্দুর রহমান, খলিফা আলমগীর হোসেন, খলিফা সিদ্দিকুর রহমান, খলিফা আব্দুল হান্নান, খলিফা ওমর আলী, খলিফা শামসুল হক, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, সাংবাদিক শেখ ওমর ফারুক, সাংবাদিক আতিকুর রহমান, সমাজ সেবক দেলোয়ার হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাকিব হাসান মুন্না প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী বলেছেন, পিতা মাতা সন্তোষ্ট হলেই আল্লাহ সন্তোষ্টী লাভ করা যায়। পিতা মাতার খেদমত করা সন্তানের অবশ্যই কর্তব্য। পিতা মাতা অসন্তোষ্ট হলে আল্লাহ অসন্তুষ্ট হন। তিনি বলেন, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ ,মাদক সমাজের ব্যাধি। আমরা নারী নির্যাতন,বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে কাজ করছি। যুব সমাজ মরন নেশা মাদকের ছোবলে আক্রান্ত।এ থেকে পরিত্রাণের পথ নবীর প্রতি মহব্বত।সহীহ ভাবে ৫ ওয়াক্ত নামাজ আদায় করা। মিথ্যা পরিহার করে নৈতিকতা ও সততার সহিত কোরআন সুন্নাহর আলোকে জীবন পরিচালিত করা। তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।জনগণের সচেতনতাই পারে, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে । তিনি যুব ফোরামের উদ্দেশ্য বলেন, যুব ফোরামের কোনো সদস্য যৌতুক নিয়ে বিয়ে করলে তাকে সংগঠন থেকে বের করে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category