সোমবার, জুলাই ৬, ২০২০




ছেলের সঙ্গে মুশফিকের বৃষ্টি-বিলাস

মো. নাছির উদ্দীন : করোনাভাইরাসের এই প্রাদুর্ভাবের সময়ে ক্রিকেটের ব্যস্ততা নেই। তাই তারকা ক্রীড়াবিদদের অনেকের জন্য সময়টা যেন এসেছে ‘শাপেবর’ হয়ে। যেমন মিঃ ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম স্ত্রী-সন্তানের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন।
সাম্প্রতিক সময়ে ছেলে মোহাম্মদ শাহরুজ রহিম মায়ানের সাথে বাবা মুশফিকুর রহিমকে মেতে থাকতে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে বাবা-ছেলের সুন্দর মুহূর্তের অনেক ছবিই দেখেছেন ভক্ত-সমর্থকরা।
ছেলের আড়াই বছর হতে চলল। কিন্তু বাবা মুশফিকুর রহিমের সঙ্গে বৃষ্টি উপভোগের সাধটা এতদিনে পূর্ণ হয়নি পুত্র মায়ানের। অবশেষে তার সেই সাধ পূরণ করলেন জনপ্রিয় তারকা ক্রিকেটার মুশফিক।
গতকাল দুপুরের দিকে আকাশ আঁধার করে নেমেছিল বৃষ্টি। ঝরঝরিয়ে নামা সেই বৃষ্টিতে ছোট্ট একটা ছাতার আড়ালে ছেলেকে নিয়ে ছাদে উঠে গেলেন মুশফিক। বাবা-ছেলের সেই উপভোগ্য মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মুশফিক নিজেই। দুটি ছবি আপলোড করে জাতীয় দলের এই তারকা উইকেটরক্ষক লিখেছেন, ‘তার দীর্ঘ প্রতীক্ষিত ইচ্ছা পূরণ হল।’
এমন সুন্দর ছবিতে স্বভাবতই লাইক-কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। বাবা-ছেলের জন্য শুভকামনা জানিয়েছেন ভক্ত-সমর্থকরা। ছেলের ইচ্ছেপূরণের জন্য বাবা মুশফিককে আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category