শনিবার, মার্চ ১৩, ২০২১




ছেংগারচর পৌর আওয়ামী লীগের প্রস্তুতিসভা

শহিদুল ইসলাম খোকনঃ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন। জন্মলগ্ন থেকেই এ দলের নেতারা সবোর্চ্চ ত্যাগ করে এসেছেন। জীবনের সর্বোস্ব বিলিয়ে দিয়ে দলের সঙ্গে কাজ করে গেছেন। সুতরাং আওয়ামী লীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়, ত্যাগের রাজনীতি। আমরা তাদের দল থেকে সরিয়ে দেবো, যারা দলের সঙ্গে বেইমানি করবে বা বিগত দিনে করেছে। আওয়ামী লীগের সঙ্গে থাকতে হলে ত্যাগী হতে হবে।

শনিবার (১৩ মার্চ) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্যের প্রতিবাদে যৌথসভাকে সফল করার লক্ষ্যে প্রস্তুতিসভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রস্তুতিসভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুর। সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রতন ফরাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার’সহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category