সোমবার, জানুয়ারি ২৫, ২০২১




ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আরিফ উল্লাহ সরকারের কম্বল বিতরণ

নূরে আলম নূরীঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আরিফ উল্লাহ সরকার আর্ত মানবতার সেবায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সোমবার সকালে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আরিফ উল্লাহ সরকার।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ, শাহ আলম মিয়াজী, রেহান উদ্দিন, শহীদ উল্লাহ সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ ছানাউল্লাহ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর আবু জাফর সরকার ডালিম, লায়ন আরিফ উল্লাহ সরকারের সহধর্মিনী ফাহমিদা আরিফ, কাউন্সিলর আহসান হাবীব, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুবলীগ নেতা শরীফ উল্লাহ সরকার, নুরুজ্জামান, সবুজ সরকার, সোহাগ ফরাজী, শামীম সরকার, জসিম উদ্দিন সরকার।

লায়ন আরিফ উল্লাহ সরকার বলেছেন, মানবিকতার অংশ হিসেবে আমি এলাকার গরীব অসহায় মানুষদের মাঝে শীতের কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। এলাকার গরিব মানুষগুলো কষ্ট পাচ্ছে, তাদের দুঃখ কষ্ট বুঝতে পেরে আমি আমার সামর্থ্য অনুযায়ী এলাকার দুই হাজার মানুষকে কম্বল বিতরণ করেছি।

তিনি আরো বলেন, আমি মেয়র নয় পৌরবাসীর জন্য একজন সেবক হতে চাই। আমি চাইব, মফস্বল শহর হলেও এ পৌরসভাটি হবে একটি অত্যাধুনিক শহর। দেশের অন্য যে কোনো পৌরসভার রোল মডেল। পৌরসভাকে আরো আকর্ষণীয় করে গড়ে তোলার জন্য বিভিন্ন চিন্তা রয়েছে। এসব প্রকল্প বাস্তবায়ন করা গেলে মানুষ একটি সমৃদ্ধ পৌর শহর পাবে।এ ধরনের উদ্যোগ সমাজের সকলের নেয়া উচিত। এদিকে তীব্র হাড় কাঁপানো শীতের মাঝে কম্বল এর সকল ভীষণ খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category