শনিবার, মে ১৬, ২০২০




ছেংগারচরে আ.লীগ নেতা মাহবুবুর রহমান সেলিমের উদ্যোগে শাড়ী লুঙ্গি বিতরণ

শহিদুল ইসলাম খোকনঃ করোনা সংকটে ঈদ উল ফিতরের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করার প্রয়াসে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় কর্মহীন হতদরিদ্রদের মাঝে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট
শিল্পপতি মাহবুবুর রহমান সেলিমের উদ্যোগে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়।

শনিবার (১৬ মে) বিকেলে ছেংগারচর পৌরসভায় এমএম কান্দিতে সামাজিক দূরত্ব বজায় রেখে শাড়ী, লুঙ্গি বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- শিল্পপতি মাহবুবুর রহমান সেলিম।

তিনি বলেন, আপনাদের পাশে থেকে দেশ ও জনগণের কল্যাণে দীর্ঘদিন যাবত থেকে কাজ করে যাচ্ছি। এলাকার গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ব্যাপক ভ‚মিকা পালনকরেছি। তাই আমার চাওয়া পাওয়ার কিছু নেই।
তিনি বলেন, রাজনীতির ঊর্ধ্বে থেকে আপনাদের মুখে হাসি ফোটাতে ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বার বার আপনাদের পাশে ছুটে আসি। আপনাদের কল্যাণে পাশে থাকতে চাই। বিগত সময়ে আপনাদের পাশে ছিলাম, আগামী দিনেও থাকব ইনশাআল্লাহ।

এ সময় বিশিষ্ট শিল্পপতি মাহবুব রাব্বানী, ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী, সাধারণ সম্পাদক জামান সরকার, পৌর কাউন্সিলর আহসান হাবিব, আ’লীগ নেতা আবদুল মালেক খান’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category