রবিবার, জুলাই ২১, ২০১৯




চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের ভোটারদের অধিকার প্রতিষ্ঠা করবো

এস.এম ইকবাল: আসন্ন ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের সর্ব সাধারনের অধিকার প্রতিষ্ঠা করবো। অবহেলিত, মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবো। শুধু প্রতিশ্রুতি নয় তা বাস্তবায়ন করেই ছাড়বো। ভোট পবিত্র আমানত, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই। আমি আপনাদের পবিত্র আমানত রক্ষা করবো। আসন্ন ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী সাইফুল আলম সোহেল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে পথসভা ও গণসংযোগ করার সময় ভোটারদের এমন প্রতিশ্রুতি দেন।

এসময় তিনি বলেন, সরকার গ্রামের উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্প দেয় যেটা সঠিক বন্টন করার জন্য। কিন্তু অনেক সময় সঠিক বন্টন হয়না। কারন অতীতে যারা চেয়ারম্যান হয়েছে তাদের সঠিক তদারকি ছিল না। ফলে তারা মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছে। আমি গনসংযোগে এসে বুঝতে পারলাম ইউনিয়ন পরিষদের অনেক সেবা সম্পর্কে মানুষ জানেই না। আমি পরিষদের হারানো গৌরব ফিরিয়ে আনবোই ইনশাআল্লাহ।

সাইফুল আলম সোহেল আরো বলেন, আমি টাকার জন্য রাজনীতি করি না। রাজনীতি করি মানুষের ভালোবাসার জন্য। যার প্রমান ইতিমধ্যেই মানুষ দেখিয়েছে। আমার প্রতি মানুষের এতো সমর্থন আর ভালোবাসা আছে আগে জানতামই না। তাই ইউনিয়রে মানুষের প্রতি আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। আমি নির্বাচিত হলে অতীতের চেয়ে অনেকগুন বেশি মানুষের সেবায় নিয়োজিত থাকবো ।
সাইফুল আলম সোহেল, প্রতিদিনই ছুটে যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হলেও তার সাথে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের ব্যাপক সমর্থনের সাড়া পড়েছে গণসংযোগে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহাম্মেদ রাসেল, ইউনিয়ন আ’লীগের সভাপতি হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের সদস্য রুহুল আমিন রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category