মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮




চাঁদপুর-৩ নির্বাচনী আসনে ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের পথসভা ও গনসংযোগ

ষ্টাফ রিপোর্টারঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৩ নির্বাচনী আসন থেকে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠক অব্যাহত রেখেছেন। এসময় দলের নেতাকর্মী-সমর্থক ও সর্বসাধারণ ভোটারের সাথে কুশল বিনিময় করে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে দোয়া কামনা করছেন। তার প্রতিটি পথসভা ও উঠান বৈঠকে অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের সমাগম ঘটছে।

 ১৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে তিনি চাঁদপুর পৌর এলাকার ৭ ও ৮নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন। এর মধ্যে চৌধুরী পাড়া, ঘোষপাড়া, মমিন পাড়া, কোড়ালিয়া, নিশী বিল্ডিং, লঞ্চ ঘাট এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

এসময় বিভিন্ন পথসভায় চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, একের পর এক হামলা করে বিএনপিকে নির্বাচন থেকে সড়ানোর পায়তারা করছে সরকার। ঈশানবালা, ইব্রাহিমপুর, হাইমচর, পুরানবাজারসহ বিভিন্ন জায়গায় আমার গনসংযোগে যুবলীগ, ছাত্রলীগ দেশীয় অস্ত্র নিয়ে নেতাকর্মীদের উপর হামলা করেছে। নিজেদের পরাজয় নিশ্চিত জেনে তারা এখন আমাকে নির্বাচন থেকে সরাতে হামলা করছে। জনগণ আমার সাথে আছে যতই হামলা করুক না কেন আমি নির্বাচন থেকে সরবো না।

 নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তারা যতই অত্যাচার, হামলা করুক না কেন সকলকে শান্ত থাকতে হবে। মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আমাদের কষ্ট করতে হবে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক এড.জাহাঙ্গীর হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এড.জাহাঙ্গীর হোসেন খান, বিএনপি নেতা হাজী মোশারফ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আ. কাদির বেপারী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ আলম রবীন, জেলা ছাত্রদলের সহ সভাপতি মেহেদী হাসান রনি, যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category