সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮




চাঁদপুর-২ >নিরাপত্তার নামে পুলিশ আমাকে অবরুদ্ধ করে রেখেছে -ড. জালাল উদ্দিন

ষ্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিন)নির্বাচনী আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন সংবাদ সন্মেলন করেন। ১৭ডিসেম্বর সোমবার দুপরে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়াতে তাঁর নিজ বাড়ীতে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তাঁর সাথে ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহসানুল হক ফটিক ও সাধারন সম্পাদক নুরুর হক জিতু।

সংবাদ সন্মেলনে ড. জালার উদ্দিন অভিযোগ করে বলেন, ১৪ ডিসেম্বর শুক্রবার আমি বাবা-মায়ের কবর জিয়ারত করার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করতে আসলে আমার নেতা-কর্মীদের ওপর পুলিশী হামলায় ৩০জনের অধীক নেতা-কর্মী আহত হয়। পুলিশ ১১জনকে আটক করে নিয়ে যায়। বর্তমানে পুলিশী নিরাপত্তার নামে আমাকে অবরুদ্ধ করে রেখেছে। আমার বাড়ীর চারদিকে পুলিশ, দলীয় কোন নেতা-কর্মীকে আমার বাড়ীতে ঢুকতে দেয়া হচ্ছে না। পুলিশী আতংকের কারনে আমার নেতা-কর্মীরা বর্তমানে পালিয়ে বেড়াচ্ছে।

হুশিয়ারী দিয়ে তিনি আরো বলেন, আজকের(১৭ ডিসেম্বর) মধ্যে যদি পুলিশ আমাকে এই বন্দীদশা থেকে বের হতে না দেয় তবে আমি আমার নেতা-কর্মীদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষনা দিতে বাধ্য হবো। এ ক্ষেত্রে কিছু হলে সকল দায় দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে।
সংবাদ সন্মেলনে জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category