বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮




চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা

চাঁদপুর সদর প্রতিনিধি: বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী পরিষদের সভা বৃহস্পতিবার (৮ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। দুপুরে শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ কর্ণার প্লাজায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি একে আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরের সঞ্চালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান গাজী।

পরে বিগত সভার কার্যবিবরণ পাঠ, সিদ্ধান্ত ও অগ্রগতি পাঠ করেন সাধারণ সম্পাদক তালহা জুবায়ের। এরপর পাঠিত কার্যবিবরণের উপর উপস্থিত কার্যকরি পরিষদের সদস্যগণ মতামত, পরামর্শ তুলে ধরেন। এসময় নির্বাচিত বর্তমান পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংগঠনের প্রয়োজনে বিভিন্ন উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান সদস্যগণ।

সবশেষে কার্যকরি পরিষদের সর্বসম্মতিক্রমে সংগঠনের সকল সদস্যদের জন্য শীতের উপহার ব্লেজার প্রদান সহ নানান বিষয়ে আলোচনা করা হয়।

সভায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি এমএ লতিফ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. চৌধুরী ইয়াসিন ইকরাম, বর্তমান পরিষদের সিনিয়র সহ-সভাপতি কেএম মাসুদ, সহ-সভাপতি এমএম কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, যুগ্ম সম্পাদক আশিক বিন রহিম, দপ্তর সম্পাদক সজীব খান, কার্যকরি সদস্য কেএম সালাউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category