শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮




চাঁদপুর প্রেসক্লাবে ডা. দিপু মনি’র সংবাদ সম্মেলন

ষ্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর প্রেসক্লাবে চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে মহাজোট প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি সংবাদ সন্মেলন করেছেন। শনিবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর-৩ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি বক্তব্য রাখেন।

ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের অভিযোগের বিষয়ে ডা. দীপু মনি তাঁর বক্তব্যে বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সাংবাদিক সম্মেলনে অনেকগুলো মিথ্যা অভিযোগ করেছেন। আমরা মনেকরি এই মিথ্যাচারের জবাব দেওয়া উচিত। তা না হলে তারা এই মিথ্যাচার করতে করতে মিথ্যাকে সত্য হিসেবে প্রতিষ্ঠিত করবে। এই মিথ্যাচার তারা অতীতেও করেছে। যারা আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে তাদের প্রজন্মকে ঐক্যফ্রন্ট মনোনয়ন দিয়েছে।

ডা. দীপু মনি আরো বলেন, মানুষের মাঝে ধুম্রজাল সৃষ্টির জন্য তারা মিথ্যাচার করছে। ১৫ ডিসেম্বর ৮নং ওয়ার্ড এবং ৫নং কয়লাঘাটে আমাদের পক্ষে গণসংযোগকারীদের ওপর হামলা করা হয়েছে। বিএনপি প্রার্থী তার পরাজয় নিশ্চিত জেনে আগে থেকেই এই নির্বাচনকে বিতর্কিত করার জন্য এসব করছে। নির্বাচনী পরিবেশ নষ্ট করার অধিকার কারও নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়মী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, এডভোকেট মজিবুর রহমান ভুইয়া, জেলা জাতীয় পাটির যুগ্ম আহ্বায়ক এডভোকেট আ. লতিফ শেখ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category