বুধবার, জুলাই ২৯, ২০২০




চাঁদপুর পুরানবাজারের ইন্সপেক্টর মোঃ মাসুদ হোসেনের মহতি উদ্যোগ

ষ্টাফ রিপোর্টারঃ করোনা নামক মরনব্যাধি ভাইরাসের প্রবল থেকে রক্ষায় পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ হোসেন নিজ উদ্যোগে গরুর হাটে মাস্ক বিতরন করেছেন।
অদ্য ২৯ জুলাই দুপুরে পুরানবাজারের ঐতিহাসিক ওচমানিয়া ফাজিল আলিয়া মাদ্রাসায় গরুর হাটে ক্রেতা বিক্রেতা ও স্বেচ্ছাসেবকদের মাঝে মাস্ক বিতরন করেন। প্রতি বছরের ন্যায় এ বছরও উক্ত মাঠে বিরাট গরু ছাগলের হাট বসে। তবে চলতি বছর দৃষ্টান্তমূলক গরুর হাট সরকারীভাবে নির্দেশ মোতাবেক নিয়ন্ত্রিত। গরুর হাটে মাস্ক ব্যবহারবিহীন কোনো ক্রেতা বিক্রেতা প্রবেশ করতে পারবে না বলে সরকারীভাবে আদেশ প্রনোনয়ন করা হয়েছে। এর ফলে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ হোসেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন। তিনি পুরানবাজাসীকে সুরক্ষিত রাখার তাগিদে সার্বক্ষনিক তার ফোর্স নিয়ে পরিশ্রম করে যাচ্ছেন।
ইন্সপেক্টর মাসুদ হোসেন জানান, গরুর হাটে শিশু কিশোর এবং বয়োবৃদ্ধদের না আসাই ভালো। এখানে যারা স্বেচ্ছায় সেবা দিয়ে যাচ্ছেন তারাও যেনো সরকারী নিয়ম পালনকালীন সময়ে নিজেকে নিরাপদে রাখতে সকলের প্রতি আহবান জানান। এ ছাড়া তিনি কোরবানীর গরুর হাটে বসানো জাল নোট চিহ্নিতকরন মেশিনটিও সচল কিনা তা পর্যাবেক্ষন করেন। এমনকি করোনা ভাইরাস থেকে নিজেকে ও নিজ পরিবারকে রক্ষায় সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category