বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮




চাঁদপুর জেলা জামায়াতের আমির গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা বিশিষ্ট অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম পাটওয়ারীকে আটক করেছে চাঁদপুর ডিবি পুলিশ।

৫ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় নিজ পেশাগত দায়িত্ব পালনের পর ক্যাম্পাস থেকে বের হলে তাকে ডিবি সদস্যরা ঘিরে ধরে নিয়ে যায়। পারিবারিক সূত্র জানায়, তিনি মাদ্রাসার দায়িত্ব পালন করে বের হওয়ার সময় তাকে আটক করা হয়। তিনি শারীরিকভাবে অসুস্থ গত ক’দিন যাবৎ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ ইব্রাহীম খলিল বুধবার রাতে জানান, ইসলামপুর গাছতলা মাদ্রাসা এলাকা থেকে জামায়াতের আমিরকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চাঁদপুর জেলার কয়েকটি উপজেলায় ধানের শীষের নেতা-কর্মীদেরকে গ্রেফতার অব্যাহত রেখেছে পুলিশ। এই গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যা সেলিম। ২০ দলীয় জোট নেতৃবৃন্দ ধানের শীষের নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব ন্যাক্কারজনক কাজ বন্ধের জন্যে রিটার্নিং অফিসার ও পুলিশ প্রশাসনের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category