সোমবার, সেপ্টেম্বর ৯, ২০১৯




চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

 

স্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদর অভিভাবকদের নিয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিদ্যালয়ের মিলনায়তনে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক আবাস উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রাসেল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাাঁদপুুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করছিলেন বজলুল গনি হায়দার চৌধুরী। তার নামেই এই বিদ্যালয়টি। আমি আপনাদের সন্তানদের নিয়ে অনেক কিছুই ভাবি। আব্বাস উদ্দিনের সাথে আমার সম্পর্ক অনেক দিনের। তখন ভাবছিলাম আব্বাস উদ্দিনের মতো একজন শিক্ষক যদি এ বিদ্যালয়ের দায়িত্ব নেয় তাহলে বিদ্যালয়ের পুরনো ঐতিহ্য ফিরে পাবে। সত্যিই তা ফিরে এসেছে। সবচেয়ে দুঃখজনক হলো অভিভাবকদের বিদ্যালয়ে খবর দেওয়া হলেও আপনারা আসেন না। আপনাদের সন্তান বিদ্যালয়ে আসে কিনা সে বিষয়টিও মোবাইল করে নিশ্চিত হন না। আপনার সন্তান সন্ধ্যায় পড়ার টেবিলে আছে কিনা ও নিয়মিত বিদ্যালয়ে আসে কিনা সেই খোঁজ নিতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, আমিনুর রহমান বাবুল, জাকির হাসান মিয়াজী, নকিবুল ইসলাম চৌধুরী, অভিভাবক দাসাদী উচ্চ বিদ্যালয়র সাবেক প্রধান শিক্ষক হরেকৃষ্ণ সূত্রধর, মিজানুর রহমান পাটওয়ারী, ১০ম শ্রেণির শিক্ষার্থী মাঃ জাহিদ হাসন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে মাঃ আব্দুল ওয়াহদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category