বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০




চাঁদপুরে ৬১ লাখ টাকা ফেরত দেয়া অটোচালক সজিব মতলব উত্তরে সংবর্ধিত

নূরে আলম নূরীঃ চাঁদপুরে ৬১ লাখ টাকা ফেরত দেয়া অটোচালক জুয়েল মিয়াজী সজিবকে মতলব উত্তরে দেয়া হলো সংবর্ধনা। সংবর্ধনা দিলো মতলবে শিক্ষা ও আর্ত মানবতায় সেবা দেয়া সংগঠন ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্ট।

১৬ জুলাই বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সজীবকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্টের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব চৌধুরী সুমন।

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিনের সভাপতিত্বে এবং ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্টেরর সদস্য তানজিল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্ট সেক্রেটারী এন্ড চীফ কোঅরডিনেটর প্রফেসর কবির উদ্দিন চৌধুরী ও মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক শামসুজ্জামান ডলার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মতলব সরকারী ডিগ্রী কলেজের প্রভাষক কবির হোসেন, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সমাজ সেবক জসিম উদ্দিন, ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্টের সদস্যদের মধ্যে যথাক্রমে সোহাগ মৃধা, কামরুল ইসলাম, নূরে আলম অপু, এনামূল হক, দ্বীন ইসলাম, সিয়াম প্রমূখ।

অনুষ্ঠানে সজিবকে ফুল দিয়ে বরন ও সংবর্ধনা দেয়ার পাশাপাশি নগদ ৫ হাজার টাকা, পাঞ্জাবী ও ক্রেষ্ট দেয়া হয়। অনুষ্ঠানে সকল অতিথিকেও ফুল দিয়ে বরন করা হয় এবং ভয়েস ফর জাস্টিজ এন্ড ডেভেলপমেন্ট প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আফতাব চৌধুরী সুমন ফরাজীকান্দি ইউনিয়নের করোনা প্রতিরোধ কমিটিকে পিপিই প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দরিদ্র সজীব ও তার সহযোগী বাদলের দৃষ্টান্ত সমাজের প্রতিটি মানুষের মাঝে ছড়িয়ে পড়ুক। লোভকে পেছনে ফেলে জয়ী হোক সততা।

উল্লেখ্য, গত ২২ জুন চাঁদপুরে বিকাশ এজেন্ট ওই টাকা ব্যাংক থেকে তুলে অটোবাইকে যাওয়ার পথে ভুলে ফেলে চলে যান। সারাদিন অপেক্ষা করে চালক সজিব সন্ধ্যায় থানায় ওই টাকা জমা দেন। পুলিশ টাকাগুলো প্রকৃত মালিকের হাতে পৌঁছে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category