মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১




চাঁদপুরে ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু : আক্রান্ত ৩৩৫ জন

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজনের করোনা পজিটিভ। বাকিরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতরা সভায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে সোমবার আরো ৩৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৮৬১টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ৩৮.৯০%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ১০০জন, হাজীগঞ্জে ৪২জন, ফরিদগঞ্জে ৩৯জন, মতলব উত্তরে ১০জন, মতলব দক্ষিণে ২২জন, হাইমচরে ৩৭, শাহরাস্তিতে ৬৬জন ও কচুয়ায় ১৯জন রয়েছেন।

একই দিনে ১৬২জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৫৪জন, ফরিদগঞ্জে ২৭জন, হাজীগঞ্জে ১৩জন, মতলব দক্ষিণে ৬জন, মতলব উত্তরে ২২জন, শাহরাস্তিতে ২৯জন ও হাইমচরে ১১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১০ হাজার ৫৫৩জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭৩জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৭০৩৯জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৩৪১জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১০৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category