শুক্রবার, মে ১, ২০২০




চাঁদপুরে ১৮ স্কুল-কলেজ এমপিওভুক্ত

স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুরের ৮ উপজেলায় ১৮টি স্কুল-কলেজ এমপিওভুক্ত করা হয়েছে। বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপ-সচিব মো. কামরুল হাসান সাক্ষরিত প্রজ্ঞাপন জারি করা হয়। জেলার এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলো হলো :

উচ্চ মাধ্যমিক কলেজ এমপিওভুক্ত করা হয়েছে ২টি– কচুয়ার মনসুরউদ্দিন মহিলা কলেজ ও মতলবের নাউরি আদর্শ কলেজ।

স্কুল এন্ড কলেজ ৩টি- চাঁদপুর সদরের আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ, কচুয়ায় চাঁদপুর এমএ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ ও ফরিদগঞ্জের শোল্লা হাই স্কুল এন্ড কলেজ।

হাই স্কুল ৬টি : চাঁদপুর সদরের রাজরাজেস্বর ওমর আলী হাই স্কুল, হাইমচরের ঈশানবালা এমজেএস হাই স্কুল, ফরিদগঞ্জের শাসিয়ালী হাই স্কুল, শাহরাস্তি ফটিকছড়ি এসএ গার্লস হাই স্কুল, মতলব দক্ষিণের লামচরি হাই স্কুল ও পায়েলি কাদের বক্স মেমোরিয়াল হাই স্কুল।

নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ৭টি : হাজীগঞ্জের বোরখাল আদর্শ হাই স্কুল, ফরিদগঞ্জের আদর্শ একাডেমী ফরিদগঞ্জ, পূর্ব বাড়ালী শাহজাহান কবির জুনিয়র হাই স্কুল, মডেল একাডেমী দেইচর, হাজী মোহাম্মদ সেলিম হাই স্কুল, মতলব দক্ষিণের ডিঙ্গাভাঙ্গা হাই স্কুল ও আলহাজ তাফাজ্জল হোসেন ঢালি হাই স্কুল।

জানা যায়, প্রতিষ্ঠানের কোড দেয়া সম্পন্ন হওয়ার পর শিক্ষক-কর্মচারীদের কোড দেয়া শুরু হবে। এ প্রক্রিয়াও দ্রুত শেষ করা হবে। চলতি অর্থবছরের মধ্যেই শিক্ষক-কর্মচারীরা তাদের বেতন পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category