শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯




চাঁদপুরে স্বদেশ এর বার্ষিক চিত্রাংকন পরীক্ষায় সিনিয়র সহ সভাপতির পরিদর্শন

 

ষ্টাফ রির্পোটারঃ  চাঁদপুর পুরানবাজার স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠির বার্ষিক চিত্রাংকন পরীক্ষা পুরানবাজার মধুসুদন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

স্বতঃস্ফুর্ত বার্ষিক চিত্রাংকন পরীক্ষা পরিদর্শন করেন বাংলারমুখ অনলাইন নিউজ২৪.কম এর প্রধান সম্পাদক, চাঁদপুর প্রেস ক্লাব সদস্য, দৈনিক চাঁদপুর প্রতিদিনের মফস্বল সম্পাদক ও স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠির সিনিয়র সহ সভাপতি এম. আর হারুন।

শুক্রবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ২ ঘন্টাব্যাপি শতাধিক শিশু কিশোরদের এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠির চিত্রাকংন পরীক্ষা চলাকালীন দায়িত্ব পালন করেন, স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্টির সাধারন সম্পাদক এ কে আজাদ, শিক্ষক বিপ্লব দাস কুট্টি, সৌরভ সাহা, লিটন ধর, সুব্রত দা টিটু, মুনছুর রনী প্রমুখ।

উল্লেখ্য, চাঁদপুরেরর প্রানকেন্দ্রখ্যাত ঐতিহ্যবাহী পুরানবাজারে স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী ২০০৫ সালের ৭ই মার্চ ঐতিহাসিক দিনে এক ঝাঁক তরুনদের স্বতঃস্ফুর্ত ভালোবাসায় এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এ যাবৎকাল পর্যন্ত পুরানবাজার স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠি চাঁদপুরের মাসব্যাপি বিজয় মেলাসহ সরকারী ও বেসরকারী সাংস্কৃতিক অনুষ্ঠান গুলোতে অংশ গ্রহন করে প্রচুর সুনাম অর্জন করেন। আগামীতে এর কার্যক্রম অব্যাহত থাকবে। বিশেষ করে পুরানবাজারে স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠির সকল কার্যক্রম এক ঝাঁক তরুনদের উদ্যোগে পরিচালিত হয়ে আগামীতে আরো সুনাম সুখ্যাতি অর্জন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category