মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯




চাঁদপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

 

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব ১৭) এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর মঙ্গলবার চাঁদপুর জেলা স্টেডিয়ামে বিকাল ৪ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা পর্যায়ের এই খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাজেদুর রহমান খান।

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার ও জেলা ত্রীড়া সংস্থার সহ- সভাপতি মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

উদ্বোধনকালে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে এই টুর্নামেন্ট। আর এই খেলাধুলার মাধ্যমে বঙ্গবন্ধুর চেতনাকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।ক্রীড়ার মাধ্যমে তোমাদের ক্রীড়ামোধী মনোভাব গড়ে তুলতে হবে। আর এই টুর্নামেন্টের মাধ্যমে তৃনমূল পর্যায় থেকে ভাল মানের অনেক খেলোয়াড় বেড়িয়ে আসবে বলে আশা রাখি।

তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করি,স্বপ্নের সোনার বাংলা গড়ি।

প্রধান অতিথি বেলুন উড়িয়ে এই টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেনন, নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুনাহার চৌধুরী,চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তরের নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,মতলব দক্ষিনের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম,,হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া,ফরিদগঞ্জ এর ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মমতা আফরিনসহ সরকারি বিভিন্ন কর্মকর্তারা।

এছাড়াও আরোও উপস্থিত ছিলো জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,চাঁদপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ সিদ্দিকুর রহমান ঢালী,সচিব মোঃ আবুল কালাম ভূইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্রধরসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সমর্থকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category