মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮




চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট।  সোমবার উদ্বোধনী দিনে সকালে বঙ্গমাতার খেলায় হাজীগঞ্জের নাছিরকোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৫-৪ গোলে চাঁদপুর সদরের কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে জয়লাভ করে। আর বঙ্গবন্ধু খেলায় চাঁদপুর সদরের বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে হাজীগঞ্জের বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে জয়লাভ করে।

একইদিন একই ভেন্যুতে বিকেল ৩টায় বঙ্গমাতায় শাহরাস্তির শোরসাক যুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে মতলব দক্ষিণের নওগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বঙ্গবন্ধু গোল্ডকাপের খেলায় শাহরাস্তির উয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে মতলব দক্ষিণের উত্তর অাঁচলছিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়।

টুর্নামেন্টের মঙ্গলবারের খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে সকাল ১১টায় অংশ নেবে মতলব উত্তর বনাম হাইমচর, বিকেল ৩টায় ফরিদগঞ্জ বনাম কচুয়া। আর বঙ্গমাতায় সকাল ১০টায় মতলব উত্তর বনাম হাইমচর ও দুপুর ২টায় খেলবে ফরিদগঞ্জ বনাম কচুয়া উপজেলা।

সকালে পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মঈনুল হাসান। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শকে এ টুর্নামেন্টের মাধ্যমে দেশবাসী ও তরুণ প্রজন্মের কাছে আরো বেশি করে ছড়িয়ে দিতে হবে। আর এ টুর্নামেন্টের ফাইনালে যে দু দল উঠবে, তাদেরকে বিভাগীয় পর্যায়ে পাঠানোর আগে খুব ভালোভাবে খেলার উপযুক্ত করে গড়ে তোলা হবে।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাহাবুদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা সাফী বন্যার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আলী জিন্নাহসহ জেলার ৮ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category