শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮




চাঁদপুরে দলীয় নেতা কর্মীদের সাথে ডা. দীপু মনির মতবিনিময়

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী চাঁদপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রাথী আলহাজ্ব ডা.দীপু মনি এমপি দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়সভা করেন।৮ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় তাঁর চাঁদপুরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
এ সময় তিনি বলেন, গত ১০ বছরে জননেত্রী শেখ হাসিনা এদেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছে তা আওয়ামীলীগের নেতা কর্মীদেরকেই মানুষের কাছে তুলে ধরতে হবে।কারন আওয়ামী লীগ সরকারের হাতেই এদেশের সকল উন্নয়ন সকল অর্জন। তাই এই উন্নয়ন ও অর্জন ধরে রাখতে হলে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

চাঁদপুর জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওহিদুর রহমান ও যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. হুমায়ন কবির।

 অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদিন,যুগ্ম আহ্বায়ক এম এ হাসান লিটন।এসময় জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ও শ্রমিকলীগের বিভিন্ন বেসিক ও ইউনিটের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category